বিএনপি-জামায়াত আবার অগ্নিসংযোগ করলে ছাড় দেওয়া হবে না -এড. আবুল হাসেম খান এমপি

মো.বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
বিএনপি জামায়াতকে জনগন আর ক্ষমতায় দেখতে চায় না। বিএনপি একটি অগ্নি সন্ত্রাসী দল। তারা আবার নতুন করে জ্বালাওপোড়াও শুরু করেছে। জনগন এখন শান্তিপ্রিয়।

নতুন করে একটি কুচক্রি মহল দেশে ভোট চুরির মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। কিন্তু দেশের জনগন তা প্রত্যাক্ষাণ করেছে। আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করবে।

শনিবার বিকালে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই ইউনিয়নে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ একটি শান্তিপ্রিয় দল। দেশের জনগনের প্রকৃত বন্ধু আওয়ামীলীগ। আওয়ামীলীগ যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশের উন্নয়ন অগ্রযাত্রা হয়েছে। ২০৪১ সালের মধ্যই একটি স্মার্ট বাংলাদেশ হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় আর নাশকতা বিশৃঙ্খলা হতে দেওয়া হবে না।

শিদলাই দারুল ইসলাম ফাযিল মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে শিদলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল আকবর এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মোস্তাক আহম্মেদ এর পরিচালনায় প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, শিদলাই ইউপি সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন সরকার, শশীদল ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রিয়াদ, চান্দলা ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, কুমিল্লা দক্ষিণ জেলা মৎস্যজীবীলীগের আহবায়ক মো. শাহ আলম, দেবিদ্বার সরকারি কলেজের সাবেক ভিপি কাজী খলিলুর রহমান, যুবলীগ নেতা আবু মোছা মোল্লা, জালাল উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্য সচিব প্রভাষক তাসলিমা আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মিশন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম।

এসময় কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য জাহিদুল হাসান পলাশ, নবীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজমুল হাছান শরীফ, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আবু জাহের, সাহেবাবাদ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আলীফ, ছাত্রলীগ নেতা রাজিব হোসেন আলীফ, মানিক মিয়া, ইয়াছিন আরাফাত, আব্দুল কাদেরসহ শিদলাই ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page